রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে পহেলা বৈশাখ পালিত সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব পাহাড়ে বর্ণিল আয়োজনে শুরু হল সাংগ্রাই উৎসব যৌথ অভিযানের কারণে রুমা উপজেলায় পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারী নতুন ভোরকে স্বাগত জানিয়ে পাহাড়ে শুরু হলো বৈসাবী উৎসব বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে আরো ৩ জন গ্রেফতার বান্দরবানের রুমায় সোনালী ব্যাংক লুট, ম্যানেজার অপহরণ বান্দরবানে বিপন্ন প্রজাতির ২টি ভাল্লুকের বাচ্চা উদ্ধার, আটক- ১ ফরেস্টার সাজাদ্দুজামান সজল হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন বান্দরবানের দূর্গম এলাকায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

পর্যটন কেন্দ্র নীলাচলে যুক্ত হলো ‘সুইং এন থ্রিল’ দোলনা

সোহেল কান্তি নাথ, বান্দরবান, ১৯ ফেব্রুয়ারী ২০২৩:
বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলাচলে ‘সুইং এন থ্রিল’ নামে ৪টি দোলনার উদ্বোধন করা হয়েছে। রোববার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি আনুষ্ঠানিকভাবে এ সুইং এন থ্রিল দোলনার শুভ উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজী, স্থানীয় সরকার বিভাগের উপপপরিচালক মো: লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটিসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে প্রতিমন্ত্রীসহ পরিবারের লোকজন দোলনায় চড়ে আনন্দ উপভোগ করেন।

জেলা প্রশাসনের উদ্যোগে নীলাচল পর্যটন কেন্দ্রের পাহাড়ের চুড়ায় পর্যটকদের জন্য স্থাপন করা হয় আকর্ষনীয় এই দোলনা। এর ফলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের নিয়ে নীলাচলে বেড়াতে আসা পর্যটকরা পাহাড়ের চুড়ায় দোলনায় চড়ার আনন্দ উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত মেঘলায় বেড়াতে আসা পর্যটকদের নামাজ আদায়ের জন্য এবাদতখানা, নারী পর্যটকদের জন্য ‘মাতৃছায়া’, ক্যাবল কার এবং বান্দরবানে ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের তৈরিকৃত হস্তশিল্পের প্রদর্শনীর জন্য নীলাচলে ব্র্যান্ডিং বান্দরবান নামে একটি স্টল, উন্নতমানের ভিআইপি কেটজসহ নিত্য নতুন বিভিন্ন স্থাপনা সংযোজন করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD