রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সুয়ালক ভাগ্যকুল এলাকায় সড়ক সংস্কার কাজে ব্যাপক অনিয়ম এবার কেএনএফ এর নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেফতার বান্দরবানে কার্যকর হচ্ছে না, নো হেলমেট নো ফুয়েল নীতি বান্দরবানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কেএনএফ সন্ত্রাসীরা যাতে বর্ডার ক্রস করতে না পারে বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে: মহাপরিচালক জনগণ চাইলে ক্ষমতা দিতেও পারে, নিতেও পারে- বীর বাহাদুর এমপি বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ বান্দরবানে অবৈধভাবে পাঁচারকালে ট্রাকসহ কাঠ জব্দ জলকেলিতে মাতোয়ারা বান্দরবানের মারমা তরুণ-তরুণিরা বান্দরবানে এপিবিএন এর অভিযানে মোবাইল ফোন ও টাকা উদ্ধার

বান্দরবানে নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সোহেল কান্তি নাথ, বান্দরবান॥
বান্দরবানে নানান কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। রবিবার (২৬ মার্চ) প্রথম সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিশৌধে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সরকারি-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সর্বস্তরের জনগণ।

এরপর সকাল ৮টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে বেলুন ও পায়রা উড়িয়ে কুচকাওয়াজ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক লুৎফর রহমানসহ সরকারী ও বেসরকারী বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজ অনুষ্ঠানে পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দলের সদস্যের অংশগ্রহণে মনোমুগ্ধকর শরীর চর্চা প্রদর্শন ও পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসনের পাশাপাশি নানা কর্মসূচির মাধ্যমে দিবসটিকে পালন করেছে পার্বত্য জেলা পরিষদ, জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনগুলো।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD