রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে পহেলা বৈশাখ পালিত সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব পাহাড়ে বর্ণিল আয়োজনে শুরু হল সাংগ্রাই উৎসব যৌথ অভিযানের কারণে রুমা উপজেলায় পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারী নতুন ভোরকে স্বাগত জানিয়ে পাহাড়ে শুরু হলো বৈসাবী উৎসব বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে আরো ৩ জন গ্রেফতার বান্দরবানের রুমায় সোনালী ব্যাংক লুট, ম্যানেজার অপহরণ বান্দরবানে বিপন্ন প্রজাতির ২টি ভাল্লুকের বাচ্চা উদ্ধার, আটক- ১ ফরেস্টার সাজাদ্দুজামান সজল হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন বান্দরবানের দূর্গম এলাকায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

বান্দরবানে প্রবারনা উপলক্ষে বৌদ্ধ সম্প্রদায়ের মাঝে সেনাবাহিনীর উপহার সামগ্রী বিতরন

সোহেল কান্তি নাথ, নিজস্ব প্রতিনিধি বান্দরবানঃ

বান্দরবানে প্রবারনা উপলক্ষে সেনা রিজিয়নের উদ্যোগে বৌদ্ধ সম্প্রদায়ের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) সকালে প্রবারনা উদযাপনকারী প্রতিনিধিদের কাছে সেনা রিজিয়ন প্রাঙ্গনে এসব উপহার তুলে দেন ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি (কমান্ডার ৬৯পদাতিক ব্রিগেড)।

এসময় অন্যান্যদের মধ্যে জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান পিএসসি এবং রিজিয়ন সদর দপ্তর বান্দরবান রিজিয়নের জি এস ও -২ (ইন্টেলিজেন্স) মেজর মোহাম্মদ শায়েখ উজ জামান উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী প্রদানকালে ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, সম্প্রীতির বান্দরবানে সকলের সাথে মিলেমিশে সুখ-দুঃখ ভাগাভাগি করারর জন্য আজকের এই আয়োজন। তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী তথা বান্দরবান সেনা জোন তার দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি জনপদে শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই একযোগে সম্প্রীতির বন্ধনকে অটুট রাখার জন্য আমাদের এধরনের প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পরে প্রভারনা উপলক্ষে বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পাড়া থেকে ছোট ছোট দলসহ ৩৭ টি প্রবারনা উদযাপন কমিটির প্রতিনিধিদের কাছে নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা প্রদান করা হয়। এদিকে প্রবারনা উপলক্ষ্যে সেনাবাহিনীর কাছ থেকে উপহার সামগ্রী পেয়ে খুশি বৌদ্ধ সম্প্রদায়ের লোকজন।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD