রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবান বিশ্ববিদ্যালয়ে বসন্ত ও পিঠা উৎসব অনুষ্ঠিত উদ্ধার হওয়া হারানো ফোন ও প্রতারণার টাকা হস্তান্তর করেছে এপিবিএন জেলা শিক্ষা বিভাগকে হারিয়ে জয়লাভ করেন বান্দরবান জেলা পুলিশ দল স্বেচ্ছাসেবী সংগঠন শরণ এর উদ্যোগে মাতৃভাষা দিবস পালন বান্দরবানে বারি উদ্ভাবিত কৃষি যন্ত্রপাতির পরিচিতি ও প্রশিক্ষণ অনুষ্টিত বান্দরবানে পর্যটকবাহী বাস উল্টে আহত ২০ পর্যটক বান্দরবানে নানা আয়োজনে চলছে সনাতনী ধর্মালম্বীদের সরস্বতী পূজা ভালোবাসা দিবস উপলক্ষ্যে পর্যটকদের ফুল দিয়ে বরণ করলেন প্রথমআলো বন্ধুসভা বান্দরবানে পার্বত্য বক্সিং বাছাই ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত বান্দরবানে মিসকি খাল পরিচ্ছন্নতা অভিযান

বান্দরবানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর শিক্ষা সামগ্রী বিতরণ

সোহেল কান্তি নাথ, স্টাফ রিপোর্টার:
বান্দরবানের সেনা রিজিয়নের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকালে সদর জোনের মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ। এসময় তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে শিক্ষা বিস্তারে বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘদিন ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষাসামগ্রী বিতরণের আজকের এই আয়োজন ধারাবাহিক একটি প্রচেষ্টা মাত্র। তিনি আরো বলেন, বান্দরবানে স্মরণকালের ভয়াবহবন্যার পর থেকে বান্দরবানের প্রত্যন্ত এলাকায় সেনাবাহিনী শিক্ষা উপকরণ বিতরণসহ শিক্ষা বিস্তারে সব সময় স্থানীয় জনগোষ্ঠীর পাশে ছিল, ভবিষ্যতেও পাশে থাকবে। এসময় তিনি আরও বলেন, স্কুল পড়–য়া ছেলে-মেয়েদের লেখাপড়ার ক্ষেত্রে সহযোগিতা ও উৎসাহ দেয়ার জন্য যার যার অবস্থান থেকে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

শিক্ষা উপকরণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে সেনা রিজিয়নের জিএস ২ শায়েদ উদ জামান এর সঞ্চালনায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মান্নান, রিজিয়ন জোনের ডি,কিউ মেজর রিয়াদ, জোন কমান্ডার মাহমুদুল্লাহ হাসানসহ শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা শহরের ১৮টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ৫শ ২০ জন শিক্ষার্থীদের মাঝে গল্পের বই, খাতা, পেন্সিল, স্কুল ব্যাগসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও ২৭ জন শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী ও স্কুলের জন্য দেয়াল ঘড়ি প্রদান করা হয়।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD