শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একটুর জন্য বাদ পড়া থেকে রক্ষা পেলেন জাতীয় পার্টির প্রার্থী শহীদুল বান্দরবানে নৌকার মনোনয়ন ফরম জমা দিলেন বীর বাহাদুর উশৈসিং বান্দরবানে বৌদ্ধ ভিক্ষুদের মহাপিন্ড দানের মাধ্যমে শেষ হলো কঠিন চীবর দানোৎসব নাইক্ষ্যংছড়িতে আওয়ামীলীগ পরিবারে বিএনপি নেতার হামলা ৭ম বারের মত ৩০০নং আসনে মনোনয়ন পেলেন বীর বাহাদুর রোয়াংছড়িতে ফিরে আসা বাসিন্দাদের মাঝে মানবিক সহায়তা প্রদান বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে ত্রিপুরাদের নবান্ন উৎসব পালিত আদালতের নিষেধাজ্ঞা অমান্য করায় আলীকদম এফবিএম ইট ভাটা বন্ধ: জরিমানা আদায় রোয়াংছড়িতে ফিরে আসা ৬৩ পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও খাদ্য সহায়তা প্রদান নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে একত্রিত হয়ে কাজ করার আহ্বান- পুলিশ সুপার সৈকত শাহীন

বান্দরবানে সরকার বিরোধী লিফলেট বিতরণের দায়ে ৯ শিবির কর্মী আটক

সোহেল কান্তি নাথ, নিজস্ব প্রতিনিধি বান্দরবান:
বান্দরবানে সরকার বিরোধী লিফলেট বিতরনের দায়ে ৯ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) দুপুরে শহরের আর্মি পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা সবাই বিভিন্ন স্কুল-কলেজ ও মাদ্রাসার ছাত্র বলে জানা যায়।

পুলিশ জানায়, বেশ কিছু দিন শহরের বিভিন্ন এলাকায় সরকার বিরোধী পোস্টার লাগানো, চাঁদা আদায় ও লিফলেট বিতরন করে আসছিল শিবির কর্মীরা। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে আর্মি পাড়া এলাকায় অভিযান চালায় বান্দরবান সদর থানার পুলিশ। এসময় দুটি বিল্ডিং এ অভিযান চালিয়ে শিবিরের ৯ কর্মীকে আটক করে পুলিশ। পরে তাদের কাছ থেকে বিভিন্ন চাঁদা আদায়ের রশিদ, বিভিন্ন বই ও সরকার বিরোধী লিফলেট পাওয়া যায়। আটকৃতরা জেলার বিভিন্ন উপজেলা ও বাইরের জেলার শিক্ষার্থী। তারা শহরের আর্মি পাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে পড়াশোনা করত। আটককৃতরা হলেন- বান্দরবান সরকারি কলেজ ছাত্রশিবির কর্মী মুক্তার হোসেন (২১), জাকের উল্যাহ (২৫), কক্সবাজার জেলার রামুর কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্র শিবির কর্মী কলিম উল্লাহ (২৪), ছাত্র শিবির সমর্থক মোঃ ফরহাদ (১৭), আব্দুল্লাহ আল নাঈম (১৮), আমজাদ মাহাবুব রিফাত (১৮), ইমরান হাসান আসিফ (১৮), কলিম উল্লাহ (২২), মোঃ হাসান সোহেল (২৩)। তারা সবাই বান্দরবান, কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বাসিন্দা।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল বলেন, শহরের আর্মি পাড়া থেকে শিবিরের ৯ কর্মীকে আটক করা হয়েছে। তারা সরকার বিরোধী লিফলেট বিতরন করছিল এবং তাদের কাছে চাঁদা আদায়ের রশিদ ও বিভিন্ন বই পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD