রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে পহেলা বৈশাখ পালিত সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব পাহাড়ে বর্ণিল আয়োজনে শুরু হল সাংগ্রাই উৎসব যৌথ অভিযানের কারণে রুমা উপজেলায় পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারী নতুন ভোরকে স্বাগত জানিয়ে পাহাড়ে শুরু হলো বৈসাবী উৎসব বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে আরো ৩ জন গ্রেফতার বান্দরবানের রুমায় সোনালী ব্যাংক লুট, ম্যানেজার অপহরণ বান্দরবানে বিপন্ন প্রজাতির ২টি ভাল্লুকের বাচ্চা উদ্ধার, আটক- ১ ফরেস্টার সাজাদ্দুজামান সজল হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন বান্দরবানের দূর্গম এলাকায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে সাংবাদিকদের সাথে আলোচনা ও মতবিনিময় সভা

সোহেল কান্তি নাথ, বান্দরবান:
বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে প্রেসক্লাব ও সাংবাদিকদের সাথে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। সোমবার (৮ আগস্ট) সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটরিয়ামে এই আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি। অন্যান্যদের মধ্যে বান্দরবান সেক্টর কমান্ডার, বিজিবি সেক্টর সদর দপ্তর, সকল জোন কমান্ডারগণ, রিজিয়নের অন্যান্য অফিসারবৃন্দসহ জেলার সকল প্রেসক্লাবের সভাপতিগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিকরা জেলার বিভিন্ন সমস্যার কথা ও সমাধানের বিষয়ে রিজিয়ন কমান্ডারের সাথে উন্মুক্ত আলোচনা করেন।

মত বিনিময় সভায় রিজিয়ন কমান্ডার বলেন, সাংবাদিকরা হলো সেই সকল ব্যক্তি, যারা পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন, আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা এবং অত্র অঞ্চলের সার্বিক উত্তরণের চাবিকাঠি। এছাড়াও তিনি তথ্য নির্ভর সংবাদের মাধ্যমে পার্বত্য এলাকায় উন্নয়নের স্রোতধারা সারা বিশ্বকে জানানোর জন্য সকল সাংবাদিকদের অনুরোধসহ বস্তুনিষ্ঠ তথ্য প্রচারে অবিচল সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন। বান্দরবান জেলা সহ সকল উপজেলার প্রেসক্লাবগুলোকে অবকাঠামোগত উন্নয়নের জন্য সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান এই সেনা কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD