রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবান বিশ্ববিদ্যালয়ে বসন্ত ও পিঠা উৎসব অনুষ্ঠিত উদ্ধার হওয়া হারানো ফোন ও প্রতারণার টাকা হস্তান্তর করেছে এপিবিএন জেলা শিক্ষা বিভাগকে হারিয়ে জয়লাভ করেন বান্দরবান জেলা পুলিশ দল স্বেচ্ছাসেবী সংগঠন শরণ এর উদ্যোগে মাতৃভাষা দিবস পালন বান্দরবানে বারি উদ্ভাবিত কৃষি যন্ত্রপাতির পরিচিতি ও প্রশিক্ষণ অনুষ্টিত বান্দরবানে পর্যটকবাহী বাস উল্টে আহত ২০ পর্যটক বান্দরবানে নানা আয়োজনে চলছে সনাতনী ধর্মালম্বীদের সরস্বতী পূজা ভালোবাসা দিবস উপলক্ষ্যে পর্যটকদের ফুল দিয়ে বরণ করলেন প্রথমআলো বন্ধুসভা বান্দরবানে পার্বত্য বক্সিং বাছাই ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত বান্দরবানে মিসকি খাল পরিচ্ছন্নতা অভিযান

বান্দরবান আসনে প্রতীক পেলেন যারা

সোহেল কান্তি নাথ, নিজস্ব প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের জন্য প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে বান্দরবান ৩০০নং আসনে নির্বাচনে অংশগ্রহণ করা আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে নৌকা এবং জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম কে লাঙ্গল প্রতিক বরাদ্দ দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন। এসময় অন্যান্যদের মধ্যে জেলা নির্বাচন অফিসার এমএম সাহাদাত হোসেন, জেলা পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক, উম্মে কুলসুম, স্থানীয় সরকার উপ-পরিচালক, এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফজলুর রহমান’সহ জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির প্রার্থীর দলীয় নেতারা।

এদিকে আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে দলীয় প্রতিক নৌকা গ্রহণ করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান এবং জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক গ্রহণ করেন জাতীয় পার্টির প্রার্থী মোঃ এটিএম শহীদুল ইসলাম।

নির্বাচন অফিসের তথ্যমতে, জেলার সাতটি উপজেলা, দুটি পৌরসভা ও চৌত্রিশটি ইউনিয়ন নিয়ে গঠিন বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে ভোটার সংখ্যা: হচ্ছে ২ লাখ ৮৮ হাজার ৩০ জন। তারমধ্যে নারী ভোটার: ১ লাখ ৩৯ হাজার ৪৪৬ জন এবং পুরুষ ভোটার: ১ লাখ ৪৮ হাজার ৫৮৪ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১৮২ টি। তারমধ্যে নির্বাচনী সরঞ্জাম পৌছাতে দূর্গম যোগাযোগ বিচ্ছিন্ন ১২টি কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD