রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সুয়ালক ভাগ্যকুল এলাকায় সড়ক সংস্কার কাজে ব্যাপক অনিয়ম এবার কেএনএফ এর নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেফতার বান্দরবানে কার্যকর হচ্ছে না, নো হেলমেট নো ফুয়েল নীতি বান্দরবানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কেএনএফ সন্ত্রাসীরা যাতে বর্ডার ক্রস করতে না পারে বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে: মহাপরিচালক জনগণ চাইলে ক্ষমতা দিতেও পারে, নিতেও পারে- বীর বাহাদুর এমপি বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ বান্দরবানে অবৈধভাবে পাঁচারকালে ট্রাকসহ কাঠ জব্দ জলকেলিতে মাতোয়ারা বান্দরবানের মারমা তরুণ-তরুণিরা বান্দরবানে এপিবিএন এর অভিযানে মোবাইল ফোন ও টাকা উদ্ধার

বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

সোহেল কান্তি নাথ, বান্দরবান, ১২ ফেব্রুয়ারী ২০২৩:০
বান্দরবানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল একগৃহকর্মী ও তার ৫ বছরের শিশু সন্তানের । রোববার বিকালে কাজ শেষ করে বাড়ী ফেরার পথে কালাঘাটা বড়ূয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদ্রাসার এতিম খানা ও বিভিন্ন বাসা বাড়ীতে রান্নার কাজ করতেন আলীকদমের বাসিন্দা আমেনা বেগম। পাঁচ বছরের শিশু সন্তানকে নিয়ে বান্দরবান শহরের কালাঘাটা বড়ুয়া পাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। রোববার বিকালে মাদ্রাসায় রান্নার কাজ শেষ করে বাড়ী ফেরার সময় কালাঘাটা বড়ুয়া পাড়া এলাকায় টমটম থেকে নামার পর পেছন দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক ধাক্কা দিলে মা মেয়ে মাটিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৫ বছরের শিশু আয়েশা মারা যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মা আমেনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে হাসপাতালে ছুটে যায় মাদ্রাসার ছাত্র ও শিক্ষকরা।

এ বিষয়ে বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মঞ্জুরুল আলম বলেন, ট্রাকের ধাক্কায় মাথায় ও শরীরে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি এসএম শহিদুল ইসলাম বলেন, ট্রাকের ধাক্কায় মা-মেয়ের মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করতে সক্ষম হলেও গাড়ীর চালক পলাতক রয়েছে বলেন জানান তিনি।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD