রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে পহেলা বৈশাখ পালিত সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব পাহাড়ে বর্ণিল আয়োজনে শুরু হল সাংগ্রাই উৎসব যৌথ অভিযানের কারণে রুমা উপজেলায় পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারী নতুন ভোরকে স্বাগত জানিয়ে পাহাড়ে শুরু হলো বৈসাবী উৎসব বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে আরো ৩ জন গ্রেফতার বান্দরবানের রুমায় সোনালী ব্যাংক লুট, ম্যানেজার অপহরণ বান্দরবানে বিপন্ন প্রজাতির ২টি ভাল্লুকের বাচ্চা উদ্ধার, আটক- ১ ফরেস্টার সাজাদ্দুজামান সজল হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন বান্দরবানের দূর্গম এলাকায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

লকডাউনে ফাঁকা বান্দরবান

স্টাফ রিপোর্টার\
কঠোর লকডাউনে বান্দরবানে সেনাবাহিনী পুলিশ-বিজিবিসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা বিভিন্ন জায়গায় টহল দিচ্ছে। লকডাউন বাস্তবায়নে শনিবার সকাল থেকে জেলা শহরের নির্বাহি ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন জায়গায় ১৮টি ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমান আদালত সড়কে চলাচলরত জনসাধারণকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি যারা অপ্রয়োজনে বাড়ীর বাইরে আসছে তাদের সচেতনতা করছে এবং যারা অপ্রয়োজনে ঘরের বাইরে আসছে তাদের সর্তক করার পাশাপাশি জরিমানা করা হচ্ছে। লকডাউনে বন্ধ রয়েছে অধিকাংশ দোকানপাট এবং যান চলাচল।
এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান জানান,করোনার বিস্তাররোধ করার লক্ষ্যে বান্দরবানে কঠোর লকডাউন চলছে। আমাদের প্রশাসনের পক্ষ থেকে ১৮টি টিম জেলা ও উপজেলা পর্যায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে যাতে কেউ আইন অমান্য করে বাইরে অযথা ঘোরাঘুরি করতে না পারে। সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের টিম বিভিন্ন পয়েন্টে অবস্থান করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে লকডাউন কার্যকরে কাজ করে যাবে।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD