শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

বান্দরবানে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগী ও দুস্থদের মাঝে অনুদান প্রদান

সোহেল কান্তি নাথ, নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
বান্দরবানে সমাজসেবা অধিদফতর ও বাংলাদেশ জাতীয় সমাজকল্যান পরিষদের অর্থায়নে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী এবং গরীব-মেধাবী শিক্ষার্থী,অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার এবং গরীব অসহায় রোগীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রবিবার (২১ মে) সকালে পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা কার্যালয়ের যৌথ উদ্দ্যোগে স্থানীয় অরুন সারকী টাউন হলে এই চেক বিতরণের আয়োজন করা হয়। এসময় চেক বিতরণ অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন রোগের রোগী, গরীব মেধাবী শিক্ষার্থী এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বান্দরবান জেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৪০ জন রোগীকে ৫০ হাজার টাকা করে মোট ২০ লক্ষ টাকা, গরীব মেধাবী ২৮৪ জন শিক্ষার্থীদের মাঝে ৯ লক্ষ ৯৪ হজার টাকা, ১৭২ জন গরীব দুস্থ রোগীদের চিকিৎসার জন্য ১২ লক্ষ ৫ হাজার টাকা এবং লামা, থানচি,রোয়াংছড়ি উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪৭টি পরিবারকে ৭ হাজার টাকা করে মোট ১০ লক্ষ ২৯ হাজার টাকা সর্বমোট ৫২ লক্ষ ২৮ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি, ডেপুটি সিভিল সার্জন ডা.এম.এম সারওয়ার, পার্বত্য জেলা পরিষদের সদস্য তিং তিং ম্যা, মোজাম্মেল হক বাহাদুর, পৌর মেয়র সৌরভ দাশ শেখর, জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য অমল কান্তি দাশ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, সমাজসেবা অফিসার সত্যজিৎ মজুমদার’সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD