রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ চাইলে ক্ষমতা দিতেও পারে, নিতেও পারে- বীর বাহাদুর এমপি বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ বান্দরবানে অবৈধভাবে পাঁচারকালে ট্রাকসহ কাঠ জব্দ জলকেলিতে মাতোয়ারা বান্দরবানের মারমা তরুণ-তরুণিরা বান্দরবানে এপিবিএন এর অভিযানে মোবাইল ফোন ও টাকা উদ্ধার বান্দরবানে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে পহেলা বৈশাখ পালিত সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব পাহাড়ে বর্ণিল আয়োজনে শুরু হল সাংগ্রাই উৎসব যৌথ অভিযানের কারণে রুমা উপজেলায় পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারী নতুন ভোরকে স্বাগত জানিয়ে পাহাড়ে শুরু হলো বৈসাবী উৎসব

বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ

সোহেল কান্তি নাথ, স্টাফ রিপোর্টার:

বান্দরবানের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে শহরের হিলভিল কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় শিক্ষা ও ক্রীড়াকে প্রাধান্য দিয়ে প্রতিশ্রুতি মূলক বক্তব্যে সাংবাদিককের উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ বলেন, আমি আপনাদের মাধ্যমে জনগণের সেবা করতে চাই। অতীতেও সাংবাদিকরা আমার পাশে ছিল, আগামীতেও আপনাদের সহযোগিতা চাই। তিনি আরও বলেন, দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি এদেশের গরীব দুঃখী মেহনতি মানুষ সর্বোপরি কৃষি ও কৃষক ভাই-বোনেরা। আগামীতে জেলা ও উপজেলা কৃষি সম্প্রসারন বিভাগসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন এনজিও সংস্থার সমন্বয়ে উপজেলা পরিষদ কে কৃষি ও কৃষকবান্ধব উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে। এছাড়াও শিক্ষার হার বাড়াতে ও ছেলে-মেয়েদের লেখাপড়ায় উৎসাহিত করতে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপজেলা চেয়ারম্যান মেধাবৃত্তি চালু করা হবে। শুধু তাই নয়, ছেলে-মেয়েদের ক্রীড়ামুখী ও মাদক থেকে দূরে রাখতে মাঠগুলোকে সংস্কার ও খেলা উপযোগী করাসহ স্থানীয় উদ্যোক্তাদের উদ্যোগে গঠিত ক্লাবগুলোকে সচল করে ক্রীড়া সামগ্রীসহ বার্ষিক প্রনোদনাসহ নানা মুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ।

মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলো পত্রিকার প্রতিনিধি বৌদ্ধজ্যোতি চাকমা, বিটিভির প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি এম.এ হাকিম চৌধুরী, এনটিভির প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ারসহ বান্দরবানে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাবিকরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD