রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ বান্দরবানে অবৈধভাবে পাঁচারকালে ট্রাকসহ কাঠ জব্দ জলকেলিতে মাতোয়ারা বান্দরবানের মারমা তরুণ-তরুণিরা বান্দরবানে এপিবিএন এর অভিযানে মোবাইল ফোন ও টাকা উদ্ধার বান্দরবানে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে পহেলা বৈশাখ পালিত সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব পাহাড়ে বর্ণিল আয়োজনে শুরু হল সাংগ্রাই উৎসব যৌথ অভিযানের কারণে রুমা উপজেলায় পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারী নতুন ভোরকে স্বাগত জানিয়ে পাহাড়ে শুরু হলো বৈসাবী উৎসব বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে আরো ৩ জন গ্রেফতার

বান্দরবানে গরীব, দুস্থদের মাঝে বিজিবি’র ইফতার সামগ্রী বিতরণ

সোহেল কান্তি নাথ, স্টাফ রিপোর্টার:

বান্দরবানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিজিবি’র উদ্যোগে গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, বান্দরবান মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন বিজিবি বান্দরবান সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল সোহেল আহমেদ পিএসসি।

ইফতার সামগ্রী বিতরণকালে সেক্টর কমান্ডার কর্ণেল সোহেল আহমেদ পিএসসি বলেন- বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষার পাশাপাশি সর্বদাই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানের মহিমা এবং মহান স্বাধীনতা দিবসের গুরুত্বের একাত্বতায় ইফতার বিতরণ একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। বিজিবি’র এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে বিজিবি বান্দরবান সেক্টরের অফিসারগণ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন:

আপনার মতামত দিন


© All rights reserved © 2021 Dainik Natun Bangladesh
Design & Developed BY N Host BD